নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে ২০০ ঘনফুট বিবিধ জ্বালানী কাঠ বোঝাই জীপগাড়ী আটক 

হাটহাজারীতে ২০০ ঘনফুট বিবিধ জ্বালানী কাঠ বোঝাই জীপগাড়ী আটক 

নিজস্ব প্রতিবেদক:
হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকারহাট বাজারে ২০০ ঘনফুট বিবিধ চিড়াইকাঠ বোঝাই ১টি জীপগাড়ী (চ:মে:গ-১৩৮৬) আটক করা হয়। এ সময়  গাড়ীর চালক ও হেলপার দ্রুত পালিয়ে যায়।

শনিবার (২৫ ফেব্রুয়ারী)  রাত ২টার সময় কাঠ ভর্তি জীপগাড়ি আটক করা হয়।

হাটহাজারী রেঞ্জ কর্মকর্তা মো:সাইফুল ইসলাম বলেন,   হাটহাজারী উপজেলার চারিয়া নামক স্থানে সরকারহাট বাজার সংলগ্ন এলাকায় সঙ্গীয় স্টেশন কর্মকর্তা,হাটহাজারী বিট কাম চেক স্টেশন,বিট কর্মকর্তা,সর্তা বিট,বিট কর্মকর্তা মন্দকীনি বিটসহ সংশ্লিষ্ট স্টাফ এর সহযোগীতায় রাত ভর অভিযান পরিচালনা করা হয়। টহলের এক পর্যায় ২০০ ঘনফুট বিবিধ চিড়াইকাঠ বোঝাই ১টি জীপগাড়ী (চ:মে:গ-১৩৮৬) সংকেত দিয়ে থামানো হলে গাড়ীর চালক ও হেলপার দ্রুত পালিয়ে যায়। আশপাশ এলাকা তল্লাসী করিয়া বনজদ্রব্যের কোন দাবিদার না পাওয়ায় এবং বিবিধ জ্বালানী কাঠের স্বপক্ষে বৈধ কোন কাগজ না পাওয়ায় গাড়িটি জব্দ করা হয় এবং রেঞ্জ হেফাজতে নিয়ে আসা হয় এবং এ ব্যাপারে যথা সময়ে বন মামলা দায়ের করা হয়েছে ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com